গরম জল চাপ ধাবক

- Jul 13, 2021-

সাধারণভাবে বলতে গেলে, প্রেসার ওয়াশার জলের চাপ বাড়াতে একটি পাওয়ার ডিভাইস ব্যবহার করে। জলের প্রভাব বল যখন বস্তুর পৃষ্ঠে ময়লা সংযুক্তির চেয়ে বেশি হয়, ময়লা খোসা ছাড়ানো হবে।

চাপ ধাবক দুটি বিভাগে বিভক্ত: উচ্চ-চাপ ঠান্ডা জলের ওয়াশার এবং উচ্চ-চাপ গরম জল ধুয়ে hot দুজনের মধ্যে সবচেয়ে বড় পার্থক্য হিটিং ডিভাইস। যে কেউ প্রথমে ঠান্ডা জলের সাথে থালা-বাসন ধুয়ে নেয় এবং তারপরে গরম জল লক্ষ্য করবে যে পানির তাপমাত্রা ধৌত করার গুণমান এবং গতিতে প্রভাব ফেলে affects তেলের দাগ পরিষ্কারের প্রক্রিয়াতে গরম জলের উচ্চ-চাপ ক্লিনারের প্রভাব লক্ষণীয়।

তবে, গরম জল কিছু পৃষ্ঠের ক্ষতি করতে পারে, সুতরাং এটি পৃষ্ঠ পরিষ্কার করার আগে পরামর্শ বা পরীক্ষা করার পরামর্শ দেওয়া হয় (উদাহরণস্বরূপ, একটি টাইলস টেরেজ অবশ্যই ঠান্ডা বা উষ্ণ জলে পরিষ্কার করতে হবে)।

এছাড়াও, গরম জলের ওয়াশিং মেশিনের দাম বেশি হবে এবং অপারেটিং ব্যয় বেশি হবে (অতিরিক্ত গরমের প্রয়োজনের কারণে)। সাধারণ পরিস্থিতিতে, অগণিত ব্যবহারকারীরা পরিষ্কারের জন্য ঠান্ডা-জল উচ্চ-চাপ ক্লিনার বেছে নিতে পারেন; অবশ্যই, দক্ষতা উন্নত করার জন্য, অনেক গ্রাহক এখনও গরম জল পরিষ্কারের ক্রয় করেন।

একটি গরম চাপ ধাবক যা বৈদ্যুতিক চাপ ধাবক সরবরাহকারীর চেয়ে বেশি শক্তিশালী:

  • বৈদ্যুতিক উচ্চ-চাপ ক্লিনারের সর্বাধিক 600 লিটার / ঘন্টাের সাথে তুলনা করে, প্রবাহের হার 1000 লিটার / ঘন্টা হিসাবে বেশি;

  • চাপ 280 বার পর্যন্ত, এবং বৈদ্যুতিক চাপ ধাবক 160 বার পর্যন্ত পৌঁছতে পারে;

  • এটি গরম বা ঠান্ডা জলের সমর্থন করে, বৈদ্যুতিক চাপ ধোয়া ধরণের মত নয়, যার কেবল শীতল জল থাকে।

কেনার আগে, আপনাকে অবশ্যই অতিরিক্ত বিবেচনা করতে হবে:

  • এর অনুমোদিত জল তাপমাত্রা;

  • বর্ধনের সর্বোচ্চ তাপমাত্রা।