হোম / জেনারেটর / ইনভার্টার জেনারেটর /

3000 ওয়াটের ইনভার্টার জেনারেটর

  • এটি ছোট আকারের সাথে হালকা ওজনের, যা সংরক্ষণ করা সহজ এবং এটি অল্প জায়গা নেয়। এবং এটি সরানো সহজ যে এটি সর্বজনীন চাকার সাথে সজ্জিত যে এটি সহজেই যে কোনও জায়গায় যেতে পারে। এছাড়াও, এটির প্রসারিত হ্যান্ডেল রয়েছে যা আপনি ট্রাঙ্কের মতো অবাধে মেশিনটিকে সরাতে পারেন।
  • বৈজ্ঞানিক নকশা সহ, এটি সংবেদনশীল ইলেকট্রনিক্সের জন্য নিরাপদ।
  • এর 3000 ওয়াটের আউটপুট পাওয়ারও পরিবারের বিদ্যুতের চাহিদা মেটাতে যথেষ্ট। শক্তিশালী মোটর সহ, এটি মেশিনটিকে মসৃণ এবং স্বাভাবিকভাবে পরিচালনা করতে শক্তিশালী শক্তি সরবরাহ করতে সক্ষম।
  • চাবির একটি সাধারণ বাঁক দিয়ে অনায়াসে শুরু, ম্যানুয়াল টান কর্ডের ঝামেলা দূর করে। এটি ব্যবহারকারী-বান্ধব যে এটি পরিচালনা করা সুবিধাজনক।
  • জ্বালানি খরচ অপ্টিমাইজ করুন এবং শব্দের মাত্রা কমিয়ে ECO মোড, এবং শব্দ-স্যাঁতসেঁতে ঘের, এটি শব্দ-সীমাবদ্ধ এলাকার জন্য উপযুক্ত করে তোলে।
প্যারামিটারের বর্ণনা

পণ্যের তথ্য

BISON, চীনের একটি নেতৃস্থানীয় বৈদ্যুতিন সংকেতের মেরু বদল জেনারেটর সরবরাহকারী, গর্বের সাথে BS3600 উপস্থাপন করে। 3000 ওয়াটের বৈদ্যুতিন সংকেতের মেরু বদল জেনারেটর হল এক ধরনের নতুন বৈদ্যুতিন সংকেতের মেরু বদল জেনারেটর যা বিদ্যুৎ উৎপাদনের জন্য বৈদ্যুতিন সংকেতের মেরু বদল প্রযুক্তির সম্পূর্ণ ব্যবহার করে।

BS3600 বিভিন্ন ধরনের পরিস্থিতির জন্য বহুমুখী শক্তির উৎস হিসেবে উজ্জ্বল। BS3600-এর কেন্দ্রস্থলে রয়েছে এর শক্তিশালী 4-স্ট্রোক OHV ইঞ্জিন, একটি অবিচ্ছিন্ন 3000 ওয়াট পরিচ্ছন্ন এবং স্থিতিশীল শক্তি সরবরাহ করার জন্য ইঞ্জিনিয়ার করা হয়েছে। BS3600 অনায়াসে বিভিন্ন বিদ্যুতের চাহিদা মোকাবেলা করে, জরুরী পরিস্থিতিতে আপনার বাড়ির যন্ত্রপাতি পাওয়ার থেকে শুরু করে আপনার আউটডোর অ্যাডভেঞ্চারে জ্বালানি দেওয়া।

  • হোম ব্যাকআপ পাওয়ার: নিরবচ্ছিন্ন আরাম এবং নিরাপত্তা নিশ্চিত করে, বিদ্যুৎ বিভ্রাটের সময় আপনার বাড়ির প্রয়োজনীয় জিনিসগুলি নির্বিঘ্নে চালিয়ে যান। এই অসাধারণ আউটপুট অনায়াসে বিভিন্ন ধরনের ডিভাইসকে শক্তি দেয়, যার মধ্যে রয়েছে: রেফ্রিজারেটর, ফ্রিজার, ওয়াশিং মেশিন, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, টিভি, পাওয়ার টুলস।
  • আউটডোর অ্যাডভেঞ্চার: BS3600 এর নির্ভরযোগ্য পারফরম্যান্সের সাথে আপনার ক্যাম্পিং ট্রিপ, RV ভ্রমণ এবং আউটডোর কাজের প্রকল্পগুলিকে শক্তিশালী করুন।
  • নির্মাণ সাইট: দূরবর্তী নির্মাণ সাইটগুলিতে সরঞ্জাম এবং সরঞ্জামগুলির জন্য সামঞ্জস্যপূর্ণ শক্তি সরবরাহ করুন।

BISON গুণমান এবং নির্ভরযোগ্যতা

  • গুণমান এবং নির্ভরযোগ্যতার প্রতি BISON-এর প্রতিশ্রুতি BS3600-এর প্রতিটি ক্ষেত্রেই স্পষ্ট:
  • টেকসই নির্মাণ: উচ্চ-মানের উপকরণ এবং উপাদান দিয়ে নির্মিত, BS3600 ঘন ঘন ব্যবহার এবং কঠোর পরিবেশের কঠোরতা সহ্য করে।
  • কঠোর পরীক্ষা: প্রতিটি BS3600 সর্বোত্তম কর্মক্ষমতা এবং দীর্ঘায়ু নিশ্চিত করতে কঠোর পরীক্ষার পদ্ধতির মধ্য দিয়ে যায়।
  • ব্যাপক ওয়ারেন্টি: একটি ব্যাপক ওয়ারেন্টি দ্বারা সমর্থিত, BS3600 মানসিক শান্তি এবং দীর্ঘমেয়াদী সুরক্ষা প্রদান করে।

পণ্য পরামিতি

ব্র্যান্ড নাম: BISON মডেল সংখ্যা: BS3600
আউটপুট প্রকার: এসি একক ফেজ গতি: 3000/3600RPM
ফ্রিকোয়েন্সি: 50HZ / 60HZ রেটেড পাওয়ার: 2.0/2.5KW
Rated Voltage: 110V/220V/230V/240V/380V রেট করা বর্তমান: 12V/8.3A
সার্টিফিকেট: সিই, আইএসও ওজন N/G: 21.5 কেজি
মাত্রা: 480 * 285 * 390mm 20GP/ 40HQ: 520/1000 সেট
ঐচ্ছিক 1: রিকোয়েল শুরু
ইঞ্জিনের ধরন: 1-সিলিন্ডার, 4-স্ট্রক, এয়ার-কুলড গ্যাসোলিন ইঞ্জিন
আউটপুট পাওয়ার: 650w, 1kw, 2kw, 2.5kw, 2.8kw, 3kw, 4kw, 5kw, 6kw, 7kw
জেনারেটরের ধরন: গৃহস্থালী বৈদ্যুতিক শক্তি সাইলেন্ট পোর্টেবল গ্যাসোলিন জেনারেটর

- পণ্যের বিবরণ

img_2770 img_2774 img_2820
img_2821 img_2822 img_2824

- পণ্য প্যাকেজিং এবং ডেলিভারি

প্যাকেজিং বিবরণ

বাদামী শক্তিশালী শক্ত কাগজ, জেনারেটর প্লয় ব্যাগ, উল, 1 পিসি / শক্ত কাগজ, বৈদ্যুতিন সংকেতের মেরু বদল জেনারেটর দিয়ে সুরক্ষিত।

প্রসবের সময় পেমেন্টের 25 দিনের মধ্যে পাঠানো হয়

বন্দর: নিংবো / সাংহাই বন্দর

- অ্যাপ্লিকেশন:

1. প্রাকৃতিক দুর্যোগের ক্ষেত্রে, যেমন ভারী বৃষ্টি এবং বন্যা, যখন বড় ডিজেল ইউনিট পরিবহন করা যায় না, তখন দুর্যোগ এলাকায় যোগাযোগ সরঞ্জামগুলির জন্য বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার জন্য হালকা পেট্রল ইউনিটগুলি সর্বোত্তম পছন্দ।

2. যখন পাওয়ার সাপ্লাই অস্থির থাকে বা পাওয়ার বন্ধ হয়ে যায়, তখন ছোট অ্যাক্সেস কম্পিউটার রুম বা স্টেশনটি ব্যাকআপ পাওয়ার হিসাবে পেট্রল জেনারেটর সেট ব্যবহার করতে পারে।

3. তাড়াহুড়ো মেরামতের ক্ষেত্রে, যদি জরুরী মেরামতের কর্মীদের ব্যাকআপ পাওয়ার বহন করার প্রয়োজন হয়, তাহলে পেট্রল জেনারেটর সেট ব্যবহার করা যেতে পারে।

- গ্রাহকের ছবি

20180704_114023_072.jpg গুণগত মান
একজন প্রস্তুতকারক হিসেবে আমরা বিল্ড কোয়ালিটি এবং ইঞ্জিনিয়ারিং উৎকর্ষ লক্ষ্য করার ক্ষেত্রে অবিশ্বাস্যভাবে ভালো। আমরা আমাদের গুদামগুলি থেকে পাঠানো বেশিরভাগ পণ্যের প্রি-ডেলিভারি পরিদর্শন করি, যার অর্থ আপনার কাছে পৌঁছানোর আগে একজন প্রশিক্ষিত প্রযুক্তিবিদ পণ্যটির মূল্যায়ন করেছেন।
কাস্টম সেবা
আমরা সবসময় পেশাদার জ্ঞান বজায় রেখেছি এবং গুণমান, নিরাপত্তা, শক্তি সঞ্চয় এবং পরিবেশগত সুরক্ষাকে মূল হিসাবে গ্রহণ করেছি। নির্ভরযোগ্য পণ্য এবং উচ্চ মানের সেবা প্রদান, বিভিন্ন ক্ষেত্রে গ্রাহকদের চাহিদা পূরণ, দায়িত্ব নিতে সাহস.
20180704_114023_073.jpg
20180704_114023_074.jpg মেলায় যোগদান
প্রতি বছর আমরা বসন্ত এবং শরৎ ক্যান্টন ফেয়ারে অংশগ্রহণ করি।
আন্তর্জাতিক মেলা যেমন তেহরান আন্তর্জাতিক স্থায়ী মেলা, প্রদর্শনী কেন্দ্র কোলন
এবং আমরা প্রতি বছর বিভিন্ন বাজার পরিদর্শন করি।

কোম্পানি নথিপত্র

TAIZHOU BISON MACHINERY CO.,LTD 2014 সালে জেনারেটর, জলের পাম্প, ইঞ্জিন এবং উচ্চ চাপ ওয়াশার তৈরি করতে শুরু করে এবং বর্তমানে এটি যন্ত্রপাতি ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ কোম্পানি। দ্বিগুণ 100% টেস্টিং সহ BISON পণ্যগুলি আমাদের উচ্চ-মানের নীতি অনুসারে ডিজাইন এবং বিকাশ করা হয়েছে। আমরা সম্মত যে গুণমান কোম্পানির জীবন.

BISON হল একটি নতুন উৎপাদন কারখানা যেখানে আমাদের পণ্য উৎপাদনে উচ্চ প্রযুক্তি এবং চলমান উদ্ভাবন প্রয়োগ করা হচ্ছে। আমরা আমাদের গ্রাহকদের বিক্রয়োত্তর প্রতিক্রিয়ার প্রতি আরও মনোযোগ দিই এবং কিছু OEM ব্র্যান্ডের সাথে আমাদের ক্লায়েন্টদের সন্তুষ্ট করি কারণ আমরা আমাদের ক্লায়েন্টদের সাফল্যের পরিপ্রেক্ষিতে সাফল্যকে সংজ্ঞায়িত করি।

সেবা

যদি পরিবহন, ইনস্টলেশন, ত্রুটিপূর্ণ অপারেশন সমস্যা, সরঞ্জামের অংশ ক্ষতির দিকে পরিচালিত করে। এতে কোনও ওয়ারেন্টি থাকবে না, তবে আমরা কম দামে গ্রাহকের কাছে অংশটি উপস্থাপন করব।

একই দেশ বা এলাকায় এজেন্ট দ্বারা বিক্রি করা সরঞ্জাম এবং 200000 ডলারের উপরে দামের জন্য, যদি গ্রাহক আমাদের পরিষেবার জন্য প্রযুক্তিবিদ পাঠানোর প্রয়োজন করেন, আমরা কেবল বিমানের টিকিটের খরচ বহন করি৷ গ্রাহককে অবশ্যই অন্য সমস্ত খরচ বহন করতে হবে৷

আমাদের সাথে যোগাযোগ করুন এবং আপনার নিজস্ব লোগো এবং ডিজাইন দিয়ে আপনার ব্যবসা শুরু করুন!

আমাদের শ্রেষ্ঠত্ব

BISON উচ্চ-মানের বৈদ্যুতিন সংকেতের মেরু বদল জেনারেটরের জগতে গভীরভাবে ডুব দিন, যেখানে অতুলনীয় কর্মক্ষমতা সর্বোচ্চ নির্ভরযোগ্যতা পূরণ করে।

100% অল-কপার মোটর

স্থায়িত্ব এবং উচ্চতর শক্তি দক্ষতা অফার

গার্হস্থ্য শীর্ষ কার্বুরেটর

উচ্চ পরমাণুকরণ স্তর, সর্বোত্তম জ্বালানী দক্ষতা এবং মসৃণ ইঞ্জিন অপারেশন নিশ্চিত করে।

শক্তিশালী টান প্লেট

টান প্লেট শুরু করা সহজ, 10,000 টিরও বেশি টানের গ্যারান্টি

মজবুত ফ্রেম

র্যাকের সৌন্দর্য এবং স্থিতিশীলতা নিশ্চিত করতে পেশাদার ঢালাই এবং পেইন্টিং প্রক্রিয়া

নিখুঁত পরিদর্শন প্রক্রিয়া

পরিদর্শন প্রক্রিয়া আপোষের জন্য কোন জায়গা ছেড়ে দেয় না, নিশ্চিত করে যে আমরা যে প্রতিটি বৈদ্যুতিন সংকেতের মেরু বদল জেনারেটর তৈরি করি তা ত্রুটিহীন।

পণ্য সমাবেশ প্রক্রিয়া

আমাদের সাথে যোগাযোগ করুন

পণ্যের স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে প্রশ্ন আছে? আরো পণ্য বিবরণ চান? বিভিন্ন দেশের ক্রয় অভ্যাস চান? আমাদের জানতে দাও

আর কোনো কিছু জানতে চান?

একটি দ্রুত 1-মিনিট উদ্ধৃতি জন্য বিক্রয় ব্যবস্থাপকের সাথে যোগাযোগ করুন

শেরি

ওয়েচ্যাট/হোয়াটসঅ্যাপ

+86 178 2685 8437

1660544263

যথেষ্ট পাচ্ছি না?

নতুন আগমনে একচেটিয়া অফার এবং আপডেটের জন্য সদস্যতা নিন